জনপ্রিয় পোস্টসমূহ দেখুন

রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

জিঙ্গাসাবাদের পর ‘ছাড়া পেলেন’ মুফতি রিজওয়ান রফীকী সাহেব৷



জিঙ্গাসাবাদের পর ‘ছাড়া পেলেন’ মুফতি রিজওয়ান রফীকী সাহেব৷ 



বিতর্কিত সংগঠন হিযবুত তাওহীদের অপপ্রচারের বিরুদ্ধে নেতৃত্ব প্রদানকারী বক্তা মুফতি রিজওয়ান রফিকী ছাড়া পেয়েছেন।আজ ১৩ অক্টোবর দুপুর ১ টার দিকে ডিবি কার্যালয় থেকে তাকে ছেড়ে দেওয়া হয়। তার বিরুদ্ধে কোন প্রকার মামলা বা অভিযোগের বিষয়ে এখনো নিশ্চিত ভাবে কিছু জানা যায় নি।
এর আগে শুক্রবার গাজীপুর বোর্ড বাজার এলাকায় “মারকাজুন নূর গাজীপুর” থেকে ডিবি পরিচয় রাত ৯টার সময় তাকে তুলে নেন বলে আমাদেরকে জানিয়েছিলেন তার বড় ভাই মুফতি আব্দুল্লাহ সালেহী।
তবে আটকের পর থেকে পুলিশ বা ডিবি কার্যালয়ের পক্ষ থেকে কোন প্রকার বিবৃতি বা ক্লিয়ারেন্স পাওয়া যায়নি। তবে গতকাল নির্ভরযোগ্য সূত্রে আমরা জানতে পারি তিনি ডিবি হেফাজতে ছিলেন।
আজ তার শুভাকাঙ্খীদের প্রচেষ্টায় দুপুর ১ টার দিকে মুক্তি পান তিনি। কিছু জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মুফতি রিজওয়ান রফিকী।
তিনি আরো বলেন, যারা আমার জন্য দোয়া করেছেন আমার পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। বিশেষ করে প্রশাসন ও পুলিশ ভাইদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা। তারা নিয়মিত আমার খোঁজখবর নিয়েছেন। সুবিধা-অসুবিধার কথা জানতে চেয়েছেন। এজন্য তাদের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা।
‘আমার প্রতি কোন প্রকার অত্যাচার বা অশোভন মূলক আচরণ করেনি পুলিশ ভাইয়েরা। যথেষ্ট সম্মান মর্যাদা ও আন্তরিকতা দেখিয়েছেন।’ যোগ করেন মুফতি রিজওয়ান রফিকী।
তবে কি কারণে তাকে তুলে নেওয়া হলো এবং জিজ্ঞাসাবাদে তাকে কি ধরনের প্রশ্ন করা হয়েছে তা এখনো জানা যায়নি।

কোন মন্তব্য নেই:

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট গুলো দেখুন, আর মন দিয়ে পড়ুন৷ আমার জানা মতে ক্ষতি হবেনা আপনার৷ ইশা-আল্ল-হ৷

বাংলাদেশে হাবশী শাসক

আমাদের এই দেশ একসময় সুদূর আফ্রিকা থেকে আগত হাবশীদের দ্বারা শাসিত হয়েছে। আমাদের মনে প্রশ্ন আসতে পারে হাবশী কারা? 'হাবশা' বলতে মূলত ইথ...

জনপ্রিয় পোস্টসমূহ দেখুন