জনপ্রিয় পোস্টসমূহ দেখুন

রবিবার, ২৬ মে, ২০১৯

মঠবাড়িয়ায় ইসলাম বিদ্বেষী ফেসবুক পোস্ট, আইসিটি মামলা মুসল্লিদের বিক্ষোভ।

মঠবাড়িয়ায় ইসলাম বিদ্বেষী ফেসবুক পোস্ট, আইসিটি মামলা
মুসল্লিদের বিক্ষোভ।
বিক্ষোভরত মুসল্লিদের ছবিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় এক যুবক তার নিজের ফেসবুক আইডিতে ইসলাম সম্পর্কে কটূক্তি ও আপত্তিকর ছবি সংবলিত স্ট্যাটাস পোস্ট দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই যুবক দক্ষিণ বড়মাছুয়া গ্রামের দীপক মিত্র।

বৃহস্পতিবার রাতে স্থানীয় দক্ষিণ বড়মাছুয়া গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম বাদী হয়ে ওই ফেসবুক আইডি ব্যবহারকারী অভিযুক্ত যুবক দিপক মিত্রকে আসামি করে ডিজিটাল আইন-২০১৯ এর ২৮/২ ধারায় থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে ওই স্ট্যাটাস দেখে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা বিক্ষুদ্ধ হয়ে ওই দিন আসর নামাজবাদ উপজেলার বড় মাছুয়া বাজার জামে মসজিদ থেকে ও শুক্রবার জুমার নামাজবাদ বেতমোড় ইউনিয়নের পাঁচটি মসজিদের মুসল্লিরা ইসলাম নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ চলাকালীন সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আইনের আওতায় এনে শাস্তির আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয়।

মামলায় উল্লেখ করা হয়েছে, মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ মিত্রর ছেলে দীপক মিত্র নামের এক যুবক গত মঙ্গলবার তার ফেসবুক আইডিতে ‘ভুল করেছে আল্লায়, শুধরে দিচ্ছে মোল্লায়। আল্লাহ যদি সর্ব শক্তিমান হতো, ইসলাম যদি সত্যি হতো, তাহলে মুসলিম বাচ্চারা খৎনাসহ জন্মগ্রহণ করতো’- এমন আপত্তিকর ফটোকমেন্ট পোস্ট দেয়। এতে সমস্ত মুসলিম জাতিকে ইসলাম ধর্মের অনুভূতি ও মূল্যবোধে আঘাত করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই যুবককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

কোন মন্তব্য নেই:

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট গুলো দেখুন, আর মন দিয়ে পড়ুন৷ আমার জানা মতে ক্ষতি হবেনা আপনার৷ ইশা-আল্ল-হ৷

বাংলাদেশে হাবশী শাসক

আমাদের এই দেশ একসময় সুদূর আফ্রিকা থেকে আগত হাবশীদের দ্বারা শাসিত হয়েছে। আমাদের মনে প্রশ্ন আসতে পারে হাবশী কারা? 'হাবশা' বলতে মূলত ইথ...

জনপ্রিয় পোস্টসমূহ দেখুন